কেসিসির উদ্যোগে নগরীর বিভিন্ন বাজার ও হোটেল-রেস্তোরায় মোবাইল কোর্ট পরিচালিত

খুলনা সিটি কর্পোরেশনের উদ্যোগে আজ বৃহস্পতিবার সকালে নগরীর বিভিন্ন বাজার ও হোটেল-রেস্তোরায় মোবাইল কোর্ট পরিচালিত হয়েছে। পবিত্র রমজানের পবিত্রতা রক্ষা ও দ্রব্যমূল্য স্থিতিশীল রাখার লক্ষ্যে এ অভিযান পরিচালিত হয়।

অভিযানকালে ছাগীর মাংসকে খাসির মাংস বলে বিক্রী করার অপরাধে নগরীর সাত রাস্তার মোড়স্থ নূর কাচ্চি হাউজের মালিক মো: আসাদুজ্জামান নূর’কে ৫ হাজার টাকা, অস্বাস্থ্যকর পরিবেশে খাদ্যদ্রব্য বিক্রয় ও ফুটপাথে বিপদজনকভাবে গ্যাস সিলিন্ডার রাখার অপরাধে আহসান আহমেদ রোডস্থ হটহাট কাবাব ঘরের মালিক কাজী মো: তারেক’কে ৩ হাজার টাকা ও সাত রাস্তা মোড়াস্থ আল-মদিনা বেকারী এন্ড চাইনিজ রেস্ট্রুরেন্টের মালিক মো: রেজাউল করিম’কে ৩ হাজার টাকা এবং প্রিমিসেস লাইসেন্স না থাকার অপরাধে পূর্ব বানিয়াখামার এলাকার রিয়াজ বিপণীর মালিক শেখ শামী আহসান রিয়াজ’কে ২ হাজার টাকা জরিমানা করা হয়। এছাড়া মিস্ত্রীপাড়া বাজারে মূল্যতালিকা প্রদর্শনের বিষয়ে ব্যবসায়ীদের সতর্ক করা হয়।

কেসিসি’র এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট জান্নাতুল আফরোজ স্বর্ণা’র নেতৃত্বে পরিচালিত অভিযানে ভেটেরিনারি সার্জন ড. পেরু গোপাল বিশ্বাস, সেনেটারী ইন্সপেক্টর ও আইন শৃংখলা রাকারী বাহিনীর সদস্যগণ এ সময় উপস্থিত ছিলেন।

জনস্বার্থে এ অভিযান অব্যাহত থাকবে। খবরঃ বিজ্ঞপ্তির