১৩ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ,২৬শে জানুয়ারি, ২০২২ ইং,বুধবার,রাত ২:১২

জানুয়ারি ১১, ২০২২
কেইউজে’র সদস্য হেলাল মোল্লার পিতার মৃত্যুতে নেতৃবৃন্দের শোক

খুলনা সাংবাদিক ইউনিয়ন (কেইউজে) এর সদস্য ও দৈনিক সময়ের খবর’র ফটোসাংবাদিক মো. হেলাল মোল্লার পিতা মো. লিয়াকত আলী মোল্লা (৫৭) ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি … রাজিউন)। গতকাল মঙ্গলবার সকালে বটিয়াঘাটার সাচিবুনিয়ায় তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। তিনি দীর্ঘদিন অসুস্থ ছিলেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, এক পুত্র ও দুই কন্যাসহ অসংখ্য আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন।
তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ ও শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানিয়ে বিবৃতি দিয়েছেন বিএফইউজে- বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন ও খুলনা সাংবাদিক ইউনিয়নের নেতৃবৃন্দ। এক বিবৃতিতে নেতৃবৃন্দ মরহুমের রুহের মাগফিরাত কামনা করেন।
বিবৃতিদাতারা হলেন ইউনিয়নের সভাপতি মো. মুন্সি মাহবুব আলম সোহাগ, সহ-সভাপতি মহেন্দ্রনাথ সেন, সাধারণ সম্পাদক মো. সাঈয়েদুজ্জামান সম্রাট, বিএফইউজে’র যুগ্ম মহাসচিব মো. হেদায়েত হোসেন মোল্লা, নির্বাহী সদস্য কৌশিক দে ও মো. হুমায়ুন কবীর এবং কেইউজে’র যুগ্ম সম্পাদক নেয়ামুল হোসেন কচি, কোষাধ্যক্ষ অভিজিৎ পাল, প্রচার ও সাংস্কৃতিক সম্পাদক নূর হাসান জনি, নির্বাহী সদস্য আনোয়ারুল ইসলাম কাজল, আল মাহমুদ প্রিন্স ও বিমল সাহা।খবরঃ বিজ্ঞপ্তি

0Shares
আরো খবর »

সম্পাদক ও প্রকাশকঃ ওয়াহিদুজ্জামান
ফোনঃ +৮৮-০১৭৪২৩৪১৫২৩
ইমেইলঃ wzaman288@gmail.com

স্মরনিকা
২৪৭, টুটপাড়া মেইন রোড,
খুলনা-৯১০০, বাংলাদেশ ।
মোবাইলঃ+ ৮৮-০১৯২২৫৫৭৮৯৬
ইমেইলঃ dkhulnanews@gmail.com

কপিরাইট © ২০১৭ |
সর্বস্বত্ব ® স্বত্বাধিকার সংরক্ষিত ডিজিটালখুলনা.কম |
উন্নয়নে Real IT Solution