কেইউজে’র উদ্যোগে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকীর নানা কর্মসূচি পালিত

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৩তম জন্মবার্ষিকী ও জতীয় শিশু দিবস উপলক্ষ্যে খুলনা সাংবাদিক ইউনিয়নের (কেইউজে) উদ্যোগে দিনব্যাপী নানা কর্মসূচি পালিত হয়েছে। কর্মসূচির মধ্যে বিকেল ৩টায় জাতির পিতার ভাষ্কর্যে শ্রদ্ধা নিবেদন এর পরপর স্কুল শিক্ষার্থীদের জন্য চিত্রাঙ্কন, আবৃত্তি ও হাতের লেখা প্রতিযোগিতা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
ইউনিয়নের সভাপতি ফারুক আহমেদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আসাদুজ্জামান রিয়াজের পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন খুলনা প্রেসক্লাব সভাপতি এস এম নজরুল ইসলাম। বিশেষ অতিথি ছিলেন সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা মকবুল হোসেন মিন্টু, সাবেক সভাপতি এসএম জাহিদ হোসেন, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মামুন রেজা, সংবাদপত্র পরিষদের সাধারণ সম্পাদক মুন্সি মাহবুব আলম সোহাগ। চিত্রাঙ্কন প্রতিযোগিতার উদ্বোধন করেন নগর যুবলীগ সভাপতি সফিকুর রহমান পলাশ। বক্তৃতা করেন ইউনিয়নের কোষাধ্যক্ষ দিলীপ বর্মন, নির্বাহী সদস্য আনোয়ারুল ইসলাম কাজল ও শেখ জাহিদুল ইসলাম। অনুষ্ঠানে ইউনিয়নের সদস্যসহ কর্মরত সাংবাদিক উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান থেকে প্রায় দুইশত শিক্ষার্থী অংশগ্রহণ করে। ৬ জন বিচারক বিচারকার্য পরিচালনা করেন। আগামী ২০ মার্চ বিকেল সাড়ে ৪টায় বিজয়ীদের নাম ঘোষণা ও পুরস্কার বিতরণ করা হবে। খবরঃ বিজ্ঞপ্তির