ইউসেপ খুলনায় মহান বিজয় দিবস ২০২৩ উদযাপন

 

মহান বিজয় দিবস উপলক্ষে সকাল ১০টায় ইউসেপ বাংলাদশে খুলনা অঞ্চলের পক্ষ থেকে ইউসেপ মহসিন খুলনা টিভিইটি ইনস্টিটিউট ও ৬ টি টেকনিক্যাল স্কুলে আলোচনা সভা, চিত্রাংঙ্কন প্রতিযোগিতা, দেশাত্ববোধক গান, কবিতা আবৃত্তি ও নৃত্য প্রতিযোগিতার আয়োজন করা হয় এবং প্রাঙ্গন লাল সবুজের মোহনীয় সজ্জায় উদ্ভাসিত হয়ে উঠে।

বিজয় দিবসের অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জনাব মোহাম্মদ কামরুজ্জামান, আঞ্চলিক ব্যবস্থাপক, ইউসেপ খুলনা, উপস্থিত ছিলেন মো. নূর ইসলাম মোল্লা, বীরমুক্তি যোদ্ধা, মুক্তিযুদ্ধকালিন কমান্ডার ও সভাপতি মুক্তিযোদ্ধা পরিষদ, খুলনা মহানগর এবং আলহাজ্ব কে. এম. আলম, বীর মুক্তিযোদ্ধা, সাধারন সম্পাদক, মুক্তিযোদ্ধা পরিষদ, খুলনা মহানগর। এছাড়াও ইউসেপের কর্মকর্তা কর্মচারী, অভিভাবক ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

ছিলেন মো. নূর ইসলাম মোল্লা, বীরমুক্তি যোদ্ধা বলেন, আমারা স্বাধীনতা এনে দিয়েছি, আমরা একদিন থাকবো না। এ স্বাধীনতা রক্ষা করার দায়িত্ব তোমাদের, বাংলাদেশকে পৃথিবীর সর্বোচ্চ শিখরে পৌঁছে দেওয়ার দায়িত্ব তোমাদের।

আলহাজ্ব কে. এম. আলম, বীর মুক্তিযোদ্ধা বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ ধারণ করে একটি সুখী সমৃদ্ধ এবং অসাম্প্রদায়কি “সোনার বাংলা” গড়তে আত্মনিয়োগ করতে প্রতজ্ঞাবদ্ধ হবো। খবর; বিজ্ঞপ্তির